আবার সালাম সবাইকে ! আশা করি সবাই ভালো আছেন । আমিও আপনাদের দোয়া ও ভালবাসার মাধ্যমে ভালো আছি ।
আজকে
একটা কমন Problem নিয়ে Tutorial লিখছি, আমরা সবাই কম বেশি লেখা লেখির কাজ
করে থাকি, অফিসে বা পারসনাল কাজে pdf ফাইল এ করা লাগে। যেমন ধরুন আপনি
একটি Microsoft Office 2007 এ একটি document লিখেছেন, But এটাকে pdf করতে
হবে, মজার বেপার হলো Microsoft Office ২০০৭ কোনো pdf ফাইল ফরম্যাট নেই।
ok ……….. তাহলে দেখুন কিভাবে ছোট একটি Add-in নিয়া সহজে pdf করা যায়
১. প্রথমে এই লিঙ্ক থেকে Add-in টি Download করে নিন এবং সেটাপ দিন
২. তারপর office ২০০৭ ওপেন করুন, প্রয়োজনীয় লেখা লিখে- save as > save as type : এ pdf(*.pdf) সিলেক্ট করুন > save (fig1 ফলো করুন) !fig1
office ২০০৩ এর জন্য http://www.a-pdf.com/word-to-pdf/a-pdf-wp.exe এই লিঙ্ক টি ব্যবহার করতে পারেন।

office ২০০৩ এর জন্য http://www.a-pdf.com/word-to-pdf/a-pdf-wp.exe এই লিঙ্ক টি ব্যবহার করতে পারেন।
কোন মন্তব্য নেই:
একটি মন্তব্য পোস্ট করুন